FriendsDiary.NeT | Friends| Inbox | Chat
Home»Archive»

MARVEL STUDIOS : PHASE 4

MARVEL STUDIOS : PHASE 4

*

তো ঘন্টা খানিক আগে মার্ভেল তাদের ফেজ ৪ এর কিছু মুভির নাম+রিলিজ ডেট এনাউন্স করল।আসলে এর মধ্যে বেশ কয়েকটা-ই টিভি সিরিজ।তো এই সম্পর্কে নিচে বিস্তারিত দিলাম,আশা করি সবার কনফিউশান দূর হয়ে যাবে।

Black Widow:
রিলিজ ডেট May 1,2020।এটা মুভি আকারে আসবে।যেখানে ব্লাক ওইডু হিসেবে স্কারলেট জোহানসন-ই থাকবেন।সুতরাং এইটা সম্পর্কে কোন কথা বলা লাগবে না।

Eternals:
রিলিজ ডেট November 6,2020।এটাও মুভি আকারে আসবে এবং হলে মুক্তি পাবে।কাস্টিং হিসেবে এই মুভিতে অনেক চমক থাকবে।Cast হিসেবে থাকছেন Angelina Jolie, Richard Madden, Kumail Nanjiani, Lauren Ridloff, Brian Tyree Henry, Salma Hayek, Lia McHugh and Don Lee.এবং ডিরেক্টর হিসেবে থাকছেন Chloé Zhao.সুতরাং বলা যাচ্ছে আমরা ২০২০সালেই অনেক নতুন সুপারহিরো পেতে যাচ্ছি😱

Doctor Strange in the Multiverse of Madness:
রিলিজ ডেট May 7,2021.এটা মুভি আকারে আসবে এবং থিয়েটারে দেখতে পাবেন।শুনা যাচ্ছে এটা নাকি মার্ভেলের ফার্স্ট হরর মুভি হবে।এবং মুভিতে Doctor Strange হিসেবে Benedict তো থাকবেনই সাথে Elizabeth olsen অর্থাৎ স্কারলেট উইচও থাকবে।অর্থাৎ বলা যাচ্ছে মাল্টিভার্স নিয়ে অনেক ভয়ানক কিছু পেতে যাচ্ছি।

Shang-Chi and the legend of the ten rings:
রিলিজ ডেট February 12,2021. এটাও মুভি আকারে আসবে এবং হলে রিলিজ হবে।আর ২০২১ সালের প্রথম সুপারহিরো হিসেবে থাকছে এই Shang-Chi.

Thor Love and Thunder:
রিলিজ ডেট November 5,2021.প্রথমেই বলি এটাই মার্ভেলের প্রথম কোন সলো মুভির ৪র্থ পর্ব হতে যাচ্ছে সুতরাং You are Most Welcome Thor❤❤ এটাও মুভি আকারেই বড় ধামাকা নিয়ে আসছে।আর কাস্টিং হিসেবে থাকছে Chris Hemsworth, Tessa Thompson and Natalie Portman.আর সবচেয়ে খুশির খবর হলো Taika Waititi ডিরেক্টর হিসেবে থাকছেন🎉 আর Natalie Portman কে Thor 2 এর পর আর দেখা যায়নি। 🔥

Blade:
হ্যাঁ,এই মুভি আমরা পেতে যাচ্ছি কিন্তু মার্ভেল কোন ডেট কনফার্ম করেনি।তবে জানিয়েছে কাস্টিং এ থাকবেন Mahershala Ali.

এগুলো হলো এখন পর্যন্ত ফেজ ৪ এর কনফার্ম হওয়া মুভি গুলো।এখন আসি টিভি সিরিজ গুলো নিয়ে।

The Falcon and the winter soldier(series):
এটা কোন মুভি হিসেবে নই বরং সিরিজ হিসেবে আসছে এবং রিলিজ হবে Fall 2020 অর্থাৎ ২০২০ এর শেষ দিকে।কাস্টিং হিসেবে থাকবেন Anthony Mackie, Sebastian Stan and Daniel Brühl.এবং মার্ভেল জানিয়েছে এই সিরিজ Disney+ এ স্ট্রিমিং করা হবে।

Wanda Vision(series):
এটাও সিরিজ হিসেবে আসছে এবং রিলিজ ডেট Spring 2021 অর্থাৎ ২০২১ এর বসন্তে।কাস্টিং হিসেবে Elizabeth Olsen, Paul Bettany and Teyonah Parris.এটাও Disney+ এ স্ট্রিমিং করা হবে।

Loki(Series):
হ্যাঁ,অবশেষে আমরা লোকির সিরিজ পেতে যাচ্ছি।যেখানে সম্ভবত এন্ড গেমে লোকির ট্রেসারেক্ট চুরির পরের কাহিনি দেখানো হবে।রিলিজ করা হবে Spring 2021এ।কাস্টিং হিসেবে প্রিয় Tom Huddleston ই থাকছেন।এটাও Disney+ এ স্ট্রিমিং করা হবে।

What if.....?(Animated Series):
এটা মার্ভেলের এনিমেটেড সিরিজ যা রিলিজ হবে Summer 2021এ।এই সিরিজ নিয়ে আমার কোন ধারণা নেই।এটাও Disney+ এ স্ট্রিমিং করা হবে।

Hawkeye(Series):
অবশেষে আমরা Hawkeye এরও টিভি সিরিজ পেতে যাচ্ছি।রিলিজ হবে Fall 2021 অর্থাৎ ২০২১এর শেষ দিকে।এই সিরিজে হকাই হিসেবে Jeremy Renner ই থাকবেন😊
সোর্স:মার্ভেলের অফিশিয়াল পেজ।

দেখা যাচ্ছে যে মার্ভেল মুভি গুলোর রিলিজ ডেট কনফার্ম করলেও সিরিজ গুলোর কোন ডেট কনফার্ম করেনি।তবে ধারণা দিয়েছে কোন মাসে হতে পারে।
আমার বিশেষ করে থর ৪, ডক্টর স্ট্রেন্জ এবং লোকি সিরিজ এর জন্য এক্সাইটমেন্ট কাজ করছে। 😍কে কোন মুভি এবং সিরিজের জন্য ওয়েইট করছেন? জানাতে ভুলবেন না কিন্তু।


সামান্য লেখা সংগৃহীত।

*




2 Comments 750 Views
Comment

© FriendsDiary.NeT 2009- 2024