FriendsDiary.NeT | Friends| Inbox | Chat
Home»Archive»

মেয়েটির দিকে তাকাতেই ভূত দেখার মত চমকে উঠলো রকি!

মেয়েটির দিকে তাকাতেই ভূত দেখার মত চমকে উঠলো রকি!

*

মেয়েটির দিকে তাকাতেই ভূত দেখার মত চমকে উঠলো রকি! চোখ দুটো বিস্ফোরিত হওয়ার উপক্রম! এ কাকে দেখছে সে?? কিছু সময়ের জন্যে ব্রেণ হ্যাঙ হয়ে যায়, কখন যে গাড়ির ব্রেক প্যাডালে পা দিয়ে দাঁড়িয়ে গেছে টেরই পেলো না! গলার স্বর যেন ফাটা বাঁশের মতো হয়ে গেলো! খক খক করে বলল,

--- তু-ত-তুলি..!?!
(গাড়িতে উঠেই মেয়েটি বোরকার নেকাব খোলে দিয়ে এমন অট্টহাসি দিয়েছিলো, যাঁর কারণে রকির নগ্ন ধ্যান ভঙ্গ হয়! অার মেয়েটির দিকে তাকাতেই রকির এ হাল )

-- চুপ, একদম চুপ! (যেন সাপের মত শীশিষ দিয়ে কথাগুলো বের হলো, মেয়েটির কন্ঠ থেকে)

নিমিষেই মেয়েটির চোখ দিয়ে অাগুন বের হচ্ছে, এমন একটা ভয়ংকর রুপ নিলো! যেন সবকিছু পোড়ে ভস্ম করে দিবে!! মেয়েটি, হাতের রুমাল দিয়ে তড়িৎ গতিতে রকির নাকেমুখে চেপে ধরতেই অজ্ঞান হয়ে যায়!

যখন রকি চোখ খোললো, প্রথমে কিছুই দেখতে পেলোনা! ভয়ে আৎকে উঠে ভাবলো, মরে পরলোকে চলে এসেছে! কিন্তু না কিছুক্ষণের মধ্যেই সব ঝাপসা ঝাপসা হয়ে ক্লিয়ার হয়ে গেলো। ও একটা আধো আলো অন্ধকার স্যাতস্যাতে গুহাতে চিৎ হয়ে শুয়ে অাছে, হাতেপায়ে লোহার শিকল বাঁধা! টান দিয়ে খোলার চেষ্টা করলো কিন্তু পারলো না, কারণ প্রচন্ড শক্ত করে বাঁধা!

রকি যেন দুঃস্বপ্ন দেখছে! সবকিছুই কেমন ঘোলাটে ঘোলাটে লাগছে। ও এখানে কেন, কিভাবে অাসলো, কে নিয়ে অাসলো অার ঐ মেয়েটি(তুলি) কোথায়??

তুলির কথা মনে হতেই রকির ব্রেণ যেন ৩৬০ ডিগ্রিতে ঘোরতে লাগলো! কখনো সেই ২ বছর অাগের ঘটনাতে চলে যাচ্ছে, কিভাবে তুলিকে কিডন্যাপ ও রেপ করার পরে হত্যা করে মাটিচাপা দিয়েছিলো! অাবার কখনো জনি, রাফসান ও অাবিদের দুর্ঘটনার কথা মনে পড়ছে! অাবার ও নিজেই কিভাবে কিডন্যাপ হয়ে গেলো...!!

তবে কি, তুলিই এসব করেছে!? কিন্তু ওতো মরে গেছে, অাচ্ছা মরা মানুষ কখনো কি জিন্দা হয় ? নাকি ওর প্রেতাত্মা!! এসবতো হরর মুভিতে দেখেছি, বাস্তবেও কি সম্ভব? তবে কি______?!?!

কিন্তু না, হুটকরেই যেন ওর কাছে সব পরিস্কার হয়ে যায়! এক ঝটকায় শুয়া থেকে বসে যায়! চারদিকে ভালো করে লক্ষ্য করতে যেয়ে, অারো বিস্ময়ে হতবিহ্বল হয়ে যায়! ওর পাশেই, একটু দূরে ওঁর মতো করেই বন্দী অবস্থায় শুয়ে অাছে অাবিদ.....

ভূত দেখলেও হয়তো এতটা ভয় পেতো না রকি, যতটা ভয় পেয়েছে অাবিদকে এভাবে দেখে! এটা কি করে সম্ভব? অাবিদতো মরে গেছে! তবে কি অামিও মরে গেছি? এখানে কি মৃতব্যক্তিদের রাখা হয় কিন্তু অামাদের হাতে পায়ে শিকল কেন?? এটা কি জাহান্নাম?? না, অার ভাবতে পারছে না রকি! মাথা কেমন যেন ঝিমঝিম করছে! পুনরায় অজ্ঞান হলো বোধহয়........

গল্প "অশরীরীর_মায়া" পর্ব__৬


-- কে, ঐখানে কে..!?
(অাবিদ ঘুম থেকে উঠেই পাশে পড়ে থাকা লোকটিকে দেখে ভয়ে শিউরে উঠে, গলদঘর্ম হয়ে চেচিয়ে উক্ত কথা বলে)

-- অামি রকি! অামাকে তুই চিনতে পারছিস বন্ধু??

-- রকি! বন্ধু অামার! (অারো বিহ্বল) তুই কি করে অাসলি এখানে??

-- অাসিনি রে বন্ধু! অামাকে কিডন্যাপিং করা হয়েছে! অার তুই..!!?? অামরাতো সবাই ভেবেছি তুই__?!?!

-- মরে গেছি! তাইতো ভেবেছিস?? কিন্তু অারো অবাক কান্ড কি জানিস, সেই মৃত তুলিও জীবিত হয়ে গেছে! অার অামাদের গাড়ি accident, জনির গাড়ি accident, সবই তুলি করিয়েছে! অার অামাকেও বাঁচিয়ে, এভাবে মেরে রেখেছে!!

-- কিন্তু কেমনে, কি করে হলো বন্ধু?? (অবাক হয়ে)

-- বাকিদের কথা জানি নারে(দীর্ঘশ্বাস)!! তবে রাফসান গাড়ি থেকে লাফ দিলে, একটু পর অামিও সাহস করে লাফ দিয়ে পাহাড়ের ঢাল হয়ে নীচে গড়িয়ে পড়ি! তারপর দুজন লোক অামার কাছে অাসে অার কিছু মনে নেই। তবে যখন চোখ খোলি, নিজেকে এখানে অাবিস্কার করি!

কথা বলার এ পর্যায়ে রুমের ভিতর দুটি floodlight জ্বলে উঠে! সূর্যের অালো পড়ার মতো করে, অাবিদ ও রকির চোখ ঝলসে গেলো! চোখ কচলাতে কচলাতে আবিষ্কার করলো, দু'জন মানুষ ওদের সামনে দাঁড়িয়ে অাছে। দুজনই সুঠাম দেহের অধিকারী, একজন দেখতে কালো কিন্তু লালচে চোখ! অন্যজন ফর্সা কিন্তু রগচটা টাইপের!!

-- অনেক জ্বালিয়েছিস তোরা, অার নয়! এখন যা বলব সোজা জবাব চাই! কোন উল্টা পাল্টা জবাব দিলে... দরজা, লাইট অফ করে ফের চলে যাব!! (রোবটের মত করে, এক নিশ্বাসে কথাগুলো বলে দিলো "লাল চোখওয়ালা")

--- কিন্তু অাপনারা কে? অামাদের এভাবে, এখানে অাটকে রাখছেন কেন?? (হিংস্র ও ভয়ার্ত ভাবে কথাগুলো বলল রকি)

-- চুপ, একদম চুপ! অাগেই বলেছি কোন প্রশ্ন নয়, শুধু উত্তর চাই.. নয়তো সোজা নরকে নিক্ষেপ করব।। (চিবিয়ে চিবিয়ে কথাগুলো বলল, রগচটা লোকটা) এখন বল, অাজ থেকে ২ বছর অাগে তুলির সাথে কি ঘটেছিলো??

অাবিদ ঘাবড়ে গিয়ে, হুড়হুড় করে সব বলে দিলো। শুরু থেকে একেক করে সবটা। শেষ হতেই একজন ভিডিও রেকর্ডিং বন্ধ করে দিলো (এতক্ষণ যে সমস্ত তথ্যাদি দিযেছে, সবটা রেকর্ড করা হয়েছে)। অার অন্যজন দু'সেট কাগজ, কলম নিয়ে অাসলো। ওদের দুজনের দিকে দিয়ে বলল,

-- এতক্ষণ যা যা বলেছিস, সবটা এই কাগছে বিবৃতি (স্টেটমেন্ট) দিয়ে নীচে সাইন করে দে! জীবনে অনেক পাপ করেছিস তোরা, পৃথিবীর মানুষকে এগুলো দেখাতে হবে, জানাতে হবে! তোদের মত চরিত্রের অারো যাঁরা অাছে, তাঁরা যেন তোদের দেখে শিক্ষা গ্রহণ করে! কোন ক্রাইম ই পারফেক্ট নয়। প্রতিটা অপরাধের ই শাস্তি অাছে!

কাগজ ও ভিডিও রেকর্ডার নিয়ে চলে যাবার পথে লাল চোখওয়ালা উল্টো ফিরে দাঁড়ায়! দাঁতে দাঁত কিটকিটিয়ে কিছু কথা বলে, যা শুনে রকি অার অাবিরের মাথা চড়কগাছের মত ঘোরতে থাকে! ওরা লাইট, দরজা অফ করে চলে যায়। গুহাতে অাবার অন্ধকার নেমে অাসে, কিন্তু অাবিদ ও রকির চোখমুখ এখনো জ্বলছে! কথাটি শুনে অবাক হয়ে গেছে! ভাবতেই পরেনি এতদিন এমনটি ঘটেছে! দুজনেই সমুচ্চ স্বরে বলে...

*




1 Comments 544 Views
Comment

© FriendsDiary.NeT 2009- 2024