FriendsDiary.NeT | Friends| Inbox | Chat
Home»Archive»

FDCC-3 বিএস টিমের সাফল্যের ইতিকথা

FDCC-3 বিএস টিমের সাফল্যের ইতিকথা

*

FDCC-3 তে আমাদের (প্রায়) সবার প্রাণপ্রিয় ভাগিনার টিম সাফল্যের সাথে সেমি ফাইনালে পৌঁছে গেছে।
কাদের অবদানে এই মাইলফলক স্পর্শ করা গেলো। চলুন দেখে নেই... -deal-
১. প্রথমেই যার অবদান অস্বীকার্য তিনি হলেন ভাগিনারই খালা এর ক্রাশ @Riya@। তিনি বিএসের হয়ে (২/১টা ম্যাচ বাদে) মাঠেই নামেন নি। যার ফলাফল আমরা হাতে নাতে দেখতে পাচ্ছি, বিএস আজ সেমিফাইনালে।
২. তারপর যার অবদানের কথা না বললেই নয় তিনি হলেন আমাদের ষাঁড় @s3ni0r-sir@। তিনি বাকিদের পারফরম্যান্স করার সুযোগ দিতে নিজে ম্যাচের পর ম্যাচ ডাক মেরে গেছেন।
৩. ডাক ষাঁড়ের পর যিনি এই লিস্টে আসেন তিনি হলেন টাক @Affable@ ইনি প্রতি ম্যাচে উদার হাতে রান বিলিয়েছেন, যেনো প্রতিপক্ষের রানের পাহাড় দেখে আমাদের ব্যাটসম্যানরা গা ছাড়া ভাব না দেখিয়ে সিরিয়াস হয়ে ব্যাটিং করেন।
৪. এরপর ডাক আর টাকের পর আসে হাঁস @Hasnain@। যিনি ডাক না মেরে ডিরেক্ট হাঁস মেরে গেছেন। যদিও বোলিংয়ে সেটা পুষিয়ে গেছে পরে।
৫. তারপর আসে সত্যকারের এক পারফর্মারের নাম। যার নামেই @sotto_ferdous@। দুই ম্যাচেই যে উল্টে পাল্টে দিয়েছে টপ স্কোরারের লিস্ট।
৬. প্রায় প্রতি ম্যাচেই বোলিং ব্যাটিং দিয়ে যে বিএসকে খাঁদের কিনার থেকে মান সন্মান মত স্থান দিয়েছে তার নাম @Nipu_khan@। বিএসের এই আসরের লিজেন্ড।
৭. এবার আসা যাক বিএস টিমের এক নক্ষত্রের কাছে। যে প্রতি ম্যাচেই বিএসের আকাশে মিটিমিটি করে একবার জ্বলে উঠেছে আবার নিভে গেছে, আবার জ্বলে উঠেছে আবার নিভে গেছে । যেদিন সে জ্বলে উঠেছে সেদিন তার আলোয় পথ দেখেছে বিএস। আর যেদিন সে নিভে গেছে তার অন্ধকারে পথ হারিয়েছে প্রতিপক্ষ টিম। +vong +
নামটা কি বলে দিতে হবে? -upset -
হ্যাঁ, ঠিক ধরেছেন, Sir Alex এর কথাই বলছি। +smirk+
৮. এবারের আসরে বিএস যে কয়টা ম্যাচে হেরে গেছে সেই কয়টা ম্যাচের নায়ক ভাইগ্না @rhetoric@ সাফল্যের লিস্টে তার নাম আসে কিভাবে বুঝিনা। -upset -
সবাইকে ধন্যবাদ।

(ফান পোস্ট)
Inspired By @Maxwell@


*




8 Comments 274 Views
Comment

© FriendsDiary.NeT 2009- 2021