FriendsDiary.NeT | Friends| Inbox | Chat
Home»Archive»

Demon slayer (এনিমে রিভিও )

Demon slayer (এনিমে রিভিও )

*

এই এনিমে এর জাপানিজ নাম Kimetsu no Yaiba . আর ইংরেজি নাম হলো Demon slayer .


এটি আমার সব থেকে ফেবারিট এনিমে লিস্ট এর মধ্যে অন্যতম একটি এনিমে । এর অনেক কারণও অনেক । যদি বলা হয় ২০১৯ এর সব থেকে সফল এনিমে গুলো কি কি , তাহলে অবশ্যই এর নাম নিতে হয় । এটি একটি অন গোয়িং সিরাজ , যার মাত্র একটি সিজন সম্পন্ন হয়েছে ইতি মধ্যে । যার টোটাল ২৬ টা এপিসোড । যার প্রত্যেকটা এপিসোড ই সুন্দর ।


গল্পটা শুরু হয় তানজিরো কে নিয়ে , যে একদিন তার পরিবার এর সকল সদস্য কে হারিয়ে ফেলে । মূলত ডিমন বা রাক্ষস তার পরিবারের সদস্যদের হত্যা করে । আর শুধু তার বোন নেজুকু কে ছাড়া । কিন্তু তার বোন ডিমন এ পরিণত হয়ে যায় । সে তখন তার পরিবারের সাথে ছিল না , তাই এসে সে নিজেকে বিশ্বাস করতে পারে না । তার বোন কে জীবিত দেখে সে দ্রুত তাকে নিয়ে যেতে চেষ্টা করে কোনো সাহায্যের জন্য । ঠিক সে সময় একজন ডিমন স্লেয়ার কোর এর সদস্য নেজুকু কে হত্যা করার চেষ্টা করে (ডিমন স্লেয়ার মূলত ডিমন দের হত্যা করার জন্য তৈরি একটি সংঘটন) । কারন নেজুকু একজন ডিমন , সে আর মানুষ নয় । কিন্তু তানজিরো সে সদস্য কে মানাতে সফল হয় তার বোন অন্য ডিমন থেকে আলাদা । গিয়ো টোমোওকা , তিনি হচ্ছেন ১২ জন হাসিরা এর একজন , উচ্চ পদের একজন ডিমন স্লেয়ার সদস্য । তিনি নেজুকু কে হত্যা না করে তানজিরো কে একটা নির্দিষ্ট জায়গায় যেতে বলেন আর এর পর থেকে তানজিরো এর যাত্রা শুরু হয়।

ডিমন স্লেয়ার কোর এর সদস্যদের একমাত্র ও একমাত্র উদ্দেশ্য হলো ডিমনদের হত্যা করা , সেখানে তানজিরো নিজেই তার বোন কে নিয়ে ডিমন স্লেয়ার হয়ে উঠে আর তাকে আবার মানুষ এ রূপান্তরিত করার উদ্দেশ্যে নতুন যাত্রা শুরু করে ।


এই এনিমে এর গল্পটি সত্যিই খুব সুন্দর আর ইউনিক । এখানে ইন্টেন্স মুহূর্ত খুব সুন্দর করে ফুটিয়ে তোলা হয়েছে । সাথে প্রথম থেকেই এর গ্রাফিক্স এনিমেশন অপূর্ব । সিরিয়াস একটা ভাব দিয়ে গল্প শুরু হলেও এই এনিমে তেও খুব সুন্দর কমেডি সিকুয়েন্স দেওয়া হয়েছে । সাথে সাউন্ড ট্র্যাক ও অসাধারন । তানজিরো এর বন্ধু জিনেটসু এর বোকামি ও কান্না কাটি ছাড়া সম্পুর্ন এনিমেটিই আমার প্রিয় । তবে ১৯ তম এপিসোড আমার সব থেকে ফেবারিট ।


এটা আমার অনেক আগেই দেখা হয়েছে , যেহেতু অন গোয়িং সিরিজ তাই প্রথম সিজন দেখেই দ্বিতীয় সিজন দেখার আগ্রহ ছিল খুব। কিন্তু সেটি আসবে ২০২১ সালে , অতএব অপেক্ষায় থাকবো । 😋



আপনাদের জন্যও রেকমেন্ডেশন থাকলো যারা এনিমে দেখেন বা দেখেন না , এই সিরিজ টা দেখার , আসা করি সবার ই ভালো লাগবে 😊

*




5 Comments 239 Views
Comment

© FriendsDiary.NeT 2009- 2021